শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন

আজকের রাশিফল সোমবার ১ মার্চ ২০২১

আজকের রাশিফল সোমবার ১ মার্চ ২০২১

মেষ রাশি : প্রিয় জনের বাজে কাজের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। আজ ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদের আশঙ্কা। দাঁতের সমস্যা বাড়তে পারে।

বৃষ রাশি :পেটের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়তি উপার্জন কবার আগে বার বার চিন্তা করুন। দিনের মধ্য ভাগে অতিরিক্ত কাজের চাপের জন্য শরীর নিয়ে কষ্ট রহবে।

মিথুন রাশি : আজ নিজের মনের জোরে বিপদের সম্মুখিন হতে হবে। হঠাৎ কিছু প্রাপ্তি হওয়ার যোগ আছে। আজ অতিরিক্ত অর্থ খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে।

কর্কট: আজ স্বাস্হ্য সুন্দর থাকবে। আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে এবং দিন শেষ হওয়ার পরে আপনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন।

সিংহ : রক্তচাপের ব্যপারে একটু সাবধান থাকুন। অশান্তির থেকেও সাবধান থাকুন। অর্থব্যয় বাড়তে পারে।ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা।

কন্যা : যদি আপনি সাম্প্রতিককালে হতাশ বোধ করে থাকেন-তাহলে আপনার মনে রাখা উচিত যে আজ সঠিক কাজ এবং চিন্তা অত্যধিক সেই প্রয়োজনীয় অব্যাহতি দেবে।

তুলা : ব্যবসায় কর্মচারী নিয়ে বিবাদের আশঙ্কা। স্ত্রীর শরীর নিয়ে খরচ বাড়বে। বাড়িতে কোনও অতিথিকে নিয়ে বিবাদের আশঙ্কা। বিয়ের আলোচনা না করাই ভাল হবে।

বৃশ্চিক : বাড়িতে আগুন থেকে সাবধান থাকুন। আজ ব্যবসায় অতিরিক্ত পরিশ্রমেও কোনও লাভ হবে না। আপনার সঙ্গে আলোচনায় মানুষ শান্তি পাবে।

ধনু : আজ আপনি সহজেই শত্রুপক্ষকে চিনে নিতে সক্ষম হবেন। আজ সারাদিন আলস্যে কাটবে এবং ব্যবসায় ক্ষতি হবে। বাড়ির পরিবেশ কিছুটা অনুকূল থাকবে।

মকর : অপ্রয়োজনীয় উত্তেজনা এবং দুশ্চিন্তা আপনার জীবনকে রসকষহীন করে তুলতে পারে। আজ আপনার বাবার পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হবে।

কুম্ভ : প্রেমে কষ্ট বাড়বে। দূর থেকে শোকের খবর আসতে পারে। ব্যবসায় বেশি বিনিয়োগ করা উচিত হবে না কোনও প্রতিযগিতামূলক কাজে বাধা আসতে পারে।

মীন: বাড়তি কাজের সুযোগ আসতে পারে। আজ পথে ঘাটে একটু সাবধানে চলাচল করা দরকার, বিশেষ করে জলপথে। ব্যবসায় অর্থ আসতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877